বিজ্ঞাপন

গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনামুক্ত হয়েছেন ৪৮ জন। তাঁদের মধ্যে সিলেট জেলার ৩২ জন, সুনামগঞ্জ জেলার ৬, হবিগঞ্জ জেলার ১ ও মৌলভীবাজার জেলার ১০ জন বাসিন্দা রয়েছেন। আজ সকাল আটটা পর্যন্ত বিভাগে সুস্থ হয়েছেন ২০ হাজার ৪৪৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ৫৪৩ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৬৯৪, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৯৫৫ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ২৫৬ জন। বিভাগে করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন ৩৮১ জন। বিভাগের ৪ জেলার মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩০৬ জন মারা গেছেন। এ ছাড়া করোনায় সুনামগঞ্জ জেলায় মারা গেছেন ২৮ জন, হবিগঞ্জ জেলায় ১৮ ও মৌলভীবাজার জেলায় মারা গেছেন ২৯ জন।

আজ সকাল আটটা পর্যন্ত সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালের আইসোলেশন সেন্টারে করোনায় আক্রান্ত ১৯৪ জন চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে সিলেট জেলায় ১৭৯ জন, সুনামগঞ্জ জেলায় ৪ ও হবিগঞ্জ জেলায় ১১ জন চিকিৎসাধীন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নূরে আলম শামীম বলেন, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু হয়েছে। করোনার সংক্রমণ কমাতে ঈদে ঘুরে বেড়ানো এবং ঘর থেকে বের হলে অবশ্যই স্বাস্থ্যবিধি অনুসরণ এবং সরকারি নির্দেশনা মেনে চলতে হবে।

মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন