সীতাকুণ্ডে রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

লাশ
প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে রেললাইনের পাশ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। আজ শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট-বায়েজিদ সংযোগ সড়কের রেলরোড ওভারব্রিজ এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম হুমায়ুন কবির (৩২)। তাঁর বাড়ি ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায়। ট্রেন থেকে পড়ে ওই যুবকের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে ঢাকামুখী রেললাইনের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। এরপর তাঁরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। পরে তাঁর পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে পরিচয় শনাক্ত করা হয়।

রেল পুলিশের ফৌজদারহাট ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক(এসআই) জহিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, আজ শুক্রবার ভোরে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে। নিহত হুমায়ুনের মাথা থেঁতলে গেছে। শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে। লোকটি চলন্ত ট্রেন থেকে পড়ে যেতে পারেন অথবা ট্রেনের ধাক্কায় তাঁর মাথায় জখম হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির পরিবারকে দুর্ঘটনার খবর দেওয়া হয়েছে বলে জানান এসআই জহিরুল ইসলাম।