সৈয়দপুর থেকে রংপুর-দিনাজপুরে বাস সেবা পাবেন বিমানের যাত্রীরা

সৈয়দপুর বিমানবন্দর
ফাইল ছবি

সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুরের যাত্রীদের জন্য বিনা মূল্যে শীতাতপনিয়ন্ত্রিত (এসি) বাস সেবা চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপমহাব্যবস্থাপক (পিআর) তাহেরা খন্দকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তাহেরা খন্দকার বলেন, এ সেবার মাধ্যমে বিমানের যাত্রীরা বিনা মূল্যে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহরে যেতে পারবেন। এ ছাড়া রংপুর ও দিনাজপুর শহর থেকে বিমানের ফ্লাইট ধরতে ওই বাসে সৈয়দপুর বিমানবন্দরে আসতে পারবেন যাত্রীরা।

সৈয়দপুর বিমানবন্দর সূত্রে জানা গেছে, ফ্লাইট বিজি-৪৯৫ মঙ্গলবার ছাড়া প্রতিদিন রাত ৮টা ৫ মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশে এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশে যাত্রা করে। এ ছাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট বিজি-৪৯৩ প্রতি শুক্র, শনি, রবি ও বৃহস্পতিবার সৈয়দপুর থেকে সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে এবং ঢাকা থেকে সকাল ৭টা ৩০ মিনিটে সৈয়দপুরের উদ্দেশে যাত্রা করে।

ফ্লাইট বিজি-৬৯৩ প্রতিদিন সৈয়দপুর থেকে বেলা ২টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশে এবং বেলা ১টায় ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশে যাত্রা করে। এ রুটে সম্প্রতি কেনা অত্যাধুনিক ড্যাশ ৮-৪০০ উড়োজাহাজ ব্যবহৃত হয়।