সোনারগাঁর ১০ ইউনিয়নে বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

বিএনপি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়নে বিএনপির নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে প্রতিটি ইউনিয়নে ২১ সদস্যের এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। উপজেলা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম ও সদস্যসচিব মোশারফ হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, উপজেলার কাঁচপুর ইউনিয়নে সেলিম হককে আহ্বায়ক ও মোমেন খানকে সদস্যসচিব করা হয়েছে। মোগরাপাড়া ইউনিয়নে নজরুল ইসলামকে আহ্বায়ক ও ইকবাল হোসেনকে সদস্যসচিব, শম্ভুপুরা ইউনিয়নে জাহাঙ্গীর আলমকে আহ্বায়ক ও শফিকুল ইসলামকে সদস্যসচিব, নোয়াগাঁও ইউনিয়নে মিজানুর রহমানকে আহ্বায়ক ও আবু বক্কর সিদ্দিককে সদস্যসচিব, বারদী ইউনিয়নে আবদুর রহমানকে আহ্বায়ক ও আলমগীর হোসেনকে সদস্যসচিব করা হয়েছে।

উপজেলার বৈদ্যরবাজার ইউনিয়নে তাজুল ইসলাম সরকারকে আহ্বায়ক ও মোশাররফ হোসেনকে সদস্যসচিব, পিরোজপুর ইউনিয়নে মনিরুজ্জামানকে আহ্বায়ক ও জয়নাল আবেদীনকে সদস্যসচিব, জামপুর ইউনিয়নে আল মুজাহিদ মল্লিককে আহ্বায়ক ও আজহারুল সানোয়ারকে সদস্যসচিব, সনমান্দী ইউনিয়নে সাফির উদ্দিন মজনুকে আহ্বায়ক ও মোসলেহ উদ্দিনকে সদস্যসচিব এবং সাদিপুর ইউনিয়নে কামরুজ্জামান ভূঁইয়াকে আহ্বায়ক ও আবদুর রহমান সরকারকে সদস্যসচিব করা হয়েছে।

উপজেলা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান বলেন, প্রতিটি ইউনিয়নে ২১ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আহ্বায়ক কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটির সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।