স্থগিতাদেশ প্রত্যাহার করে মাগুরায় ছাত্রদলের ১৩ কমিটি ঘোষণা

জাতীয়তাবাদী ছাত্রদল লোগো

স্থগিতাদেশ প্রত্যাহার করে মহম্মদপুর ও শালিখা উপজেলার ১৩টি ইউনিয়নে আংশিক কমিটি ঘোষণা করেছে মাগুরা জেলা ছাত্রদল। আজ শুক্রবার জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে এ ঘোষণা দেওয়া হয়।

নেতা-কর্মীরা বলেন, প্রায় দুই দশক পর ১২ ফেব্রুয়ারি প্রথম দফায় এ ১৩টিসহ মোট ১৯টি ইউনিটে কমিটি ঘোষণা করা হয়। তবে জেলা ছাত্রদলের নেতাদের মধ্যে সমন্বয়হীনতার কারণ দেখিয়ে ১৩ ফেব্রুয়ারি ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি মহম্মদপুর ও শালিখা উপজেলায় ঘোষিত আংশিক কমিটির ওপর স্থগিতাদেশ দেয়।

কমিটি ঘোষণার পর সেটাকে ‘একতরফা’ দাবি করে সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এস এম আবু তাহেরসহ তিন নেতা। এ বিষয়ে ‘২০ বছর পর ছাত্রদলের “একতরফা” কমিটি’ শিরোনামে গত সোমবার এক প্রতিবেদন প্রকাশিত হয় প্রথম আলোতে।

জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. বায়োজিদ ইসলাম বলেন, ঘোষিত ১৩টি ইউনিয়নের কমিটি স্থগিত করা হয়েছিল কেন্দ্র থেকে। পরে মাগুরা জেলার দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল যুবায়েরের সমন্বয়ে কিছু সদস্য যুক্ত করে ও বাদ দিয়ে নতুনভাবে কমিটিগুলো ঘোষণা করা হয়েছে। এটা নিয়ে আর কোনো বিতর্ক নেই।

আরও পড়ুন