বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে সাতটার দিকে ময়না বেগম তাঁর ফুফুর মৃত্যুর সংবাদ পান। তিনি তাঁর ফুফুর লাশ দেখতে মেয়ে সুফিয়া, ভাইয়ের স্ত্রী রাহেলা বেগম ও আত্মীয় মালা বেগমকে নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় দোহার উপজেলার খালপাড় এলাকার উদ্দেশে রওনা দেন। সকাল পৌনে আটার দিকে মৃধাকান্দা মোড় এলাকায় পৌঁছালে নবাবগঞ্জ থেকে বেপরোয়া গতিতে আসা একটি বালুবাহী ট্রাক তাঁদের অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ময়না বেগম, সুফিয়া বেগম ও রাহেলা বেগমের মৃত্যু হয়।

এ ছাড়া এ দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ আরও চার আরোহী গুরুতর আহত হন। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় মালা বেগমকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসক মালা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। হাসপাতালে নেওয়ার পথেই মালা বেগম মারা যান। আহত অপর তিনজন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম বলেন, নবাবগঞ্জ থেকে আসা একটি বালুবোঝাই ট্রাক সড়ক দিয়ে বেপরোয়া গতিতে যাচ্ছিল। এ সময় হঠাৎ ট্রাকের সামনে দিয়ে সড়ক পার হতে গেলে অটোরিকশাটিকে চাপা দেয় ওই ট্রাক। এতে ঘটনাস্থলেই তিন নারী মারা যান। হাসপাতালে নেওয়ার পথে গুরুতর আহত আরও এক নারী মারা যান।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন