সড়কে ছিটকে পড়লেন ভাই–বোন, মায়ের ওপর দিয়ে গেল ট্রলি

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

মা ও ছোট বোনকে নিয়ে মোটরসাইকেলে করে মামার বাড়ি যাচ্ছিলেন সাব্বির হোসেন (২৫)। গতিও ছিল কম। হঠাৎ করেই সামনে থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় একটি ইটবোঝাই ট্রলি। মা-বোনকে নিয়ে রাস্তায় ছিটকে পড়েন ছেলেটি। ভাই–বোন রক্ষা পেলেও মায়ের ওপর দিয়ে চলে যায় ট্রলির চাকা। ঘটনাস্থলেই মারা যান তিনি।

আজ শনিবার দুপুরে পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের মসজিদ মোড়ে পাবনা-পাকশী সড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আহত ভাই–বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নিহত ওই নারীর নাম সেবা খাতুন (৪৫)। ঘটনায় আহত মোটরসাইকেলচালক ছেলে হচ্ছেন সাব্বির হোসেন (২৫) ও তাঁর ছোট বোন সুমাইয়া খাতুন (৬)। তাঁদের বাড়ি উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের কামালপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে ছেলে সাব্বির হোসেন তাঁর মা ও বোনকে নিয়ে মোটরসাইকেলে করে সাহাপুর ইউনিয়নের নতুনহাট গ্রামে মামার বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। ঘটনাস্থলে একটি ইটবোঝাই ট্রলি সামনে থেকে তাঁদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ সাব্বির মা ও বোনকে নিয়ে রাস্তায় ছিটকে পড়েন। এর মধ্যেই ট্রলিটি মায়ের ওপর দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন এসে তাঁদের উদ্ধার করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আহত ভাই–বোনকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঈশ্বরদী দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা আরিফুর রহমান বলেন, নিহত মা সেবা খাতুনের মাথা থেঁতলে গেছে। আহত ভাই–বোনের অবস্থাও গুরুতর। তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত ভাই-বোনের চিকিৎসার খোঁজখবর নেওয়া হচ্ছে। ট্রলিটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবার থেকে এখনো থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।