default-image

নরসিংদীর রায়পুরা উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালক নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে সাতটার দিকে রায়পুরার ঢাকা-সিলেট মহাসড়কের ঝাড়তলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এই সড়ক দুর্ঘটনায় নিহত অটোরিকশাচালকের নাম আপেল মিয়া (২৫)। তিনি উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের জঙ্গি শিবপুর এলাকার মো. আলাউদ্দীনের ছেলে। তিনি কিশোরগঞ্জের ভৈরব থেকে অটোরিকশায় গ্যাস ভরে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও নিহত চালকের স্বজনেরা জানান, গতকাল বিকেলে অটোরিকশায় গ্যাস ভরার জন্য ভৈরবে গিয়েছিলেন আপেল মিয়া। গ্যাস ভরে বাড়ি ফেরার পথে মহাসড়কের ঝাড়তলা এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে তাঁর অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আপেল মিয়া নিহত হন। এই দুর্ঘটনার সময় অটোরিকশাটি মহাসড়কে উল্টে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, ঘটনাস্থল থেকে আপেলের লাশ উদ্ধার করে প্রথমে ভৈরব হাইওয়ে থানায় নেওয়া হয়। নিহত চালকের স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়। ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন