default-image

চট্টগ্রামের হাটহাজারীতে একটি বহুতল ভবনের পার্কিং থেকে এক রাতে তিনটি মোটরসাইকেল চুরি হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার শিকারপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কুয়াইশ হাশেমিয়া নুর ভবন থেকে এগুলো চুরি হয়।

চুরি হওয়া মোটরসাইকেলের মালিকেরা হলেন মেজবাহ উদ্দিন, শেখ আহসান ও সাইফুল ইসলাম। তাঁরা সবাই ওই ভবনে বাসা ভাড়া নিয়ে থাকেন। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী তিনজনই উপজেলার মদুনাঘাট তদন্ত কেন্দ্রে অভিযোগ দিয়েছেন। তাঁদের সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার রাতে তাঁরা ভবনের নিচতলার গাড়ি রাখার স্থানে মোটরসাইকেল তিনটি রেখে বাসায় ওঠেন। সকালে বের হয়ে দেখতে পান, তাঁদের তিনজনেরই মোটরসাইকেল নেই। আশপাশে খোঁজ করেও এগুলো পাওয়া যায়নি।

গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার শিকারপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কুয়াইশ হাশেমিয়া নুর ভবন থেকে এগুলো চুরি হয়।

শিকারপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ওই ওয়ার্ডের ইউপি সদস্য লোকমান হাকিম বলেন, এখানে মোটরসাইকেল চুরি বেড়ে গেছে। গত এক সপ্তাহ আগে আরও দুটি মোটরসাইকেল চুরি হয় তাঁর ওয়ার্ড থেকে। বুধবার রাতে চুরি হয়েছে তিনটি মোটরসাইকেল।

হাটহাজারী মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মুহাম্মদ সরোয়ার্দী আজ দুপুরে প্রথম আলোকে বলেন, মোটরসাইকেল তিনটি উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন তাঁরা।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন