হাটহাজারীতে বাসা থেকে তরুণের অর্ধগলিত লাশ উদ্ধার

লাশ
প্রতীকী ছবি

চট্টগ্রামের হাটহাজারীতে ভাড়া বাসা থেকে প্রিন্স দাস (২৭) নামের এক তরুণের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ফটিকা এলাকার প্রাণী ও পশুসম্পদ হাসপাতালের পাশের তিনতলা ভবনের একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া প্রিন্স দাস উপজেলা বুড়িশ্চর ইউনিয়নের সুনিল দাসের ছেলে। তবে তাঁর পরিবার উপজেলার নন্দিরহাট এলাকায় থাকতেন। তিনি ডিশ কেব্‌ল অপারেটরের কর্মী ছিলেন বলে জানা গেছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, প্রিন্স দাসসহ কয়েকজন ওই ভবনের তিন তলায় ভাড়ায় থাকতেন। বৃহস্পতিবার রাত নয়টার দিকে ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির মালিক বিষয়টি ৯৯৯ নম্বরে জানায়। পরে হাটহাজারী থানা-পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ জানায়, ওই বাসায় আর কেউ ছিলেন না। দরজাও বন্ধ ছিল। বাসার জানালা কেটে লাশটি উদ্ধার করে আনা হয়।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রফিকুল ইসলাম বৃহস্পতিবার রাতে প্রথম আলোকে বলেন, ওই বাসায় কয়েক তরুণ ভাড়ায় থাকতেন। বন্ধ বাসাটির কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে বাড়ির মালিক তাঁদের খবর দেন। পরে পুলিশ গিয়ে বাসার জানালা কেটে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।