আটক দুই তরুণ হলেন মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুন্না সরদার (২২) এবং ছাত্রলীগের কর্মী মুক্তার হোসেন (২০)। মুন্না ও মুক্তার সম্পর্কে মামা-ভাগনে। মুন্না সরদারের ছাত্রলীগের পদপদবি প্রথম আলোকে নিশ্চিত করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তনু কুমার দেব।

উত্তেজিত জনতা তাঁদের পিটুনি দিয়ে মহাদেবপুর থানা-পুলিশের কাছে হস্তান্তর করেন।

স্থানীয় বাসিন্দা ও মহাদেবপুর থানা-পুলিশ সূত্রে জানা যায়, আজ বিকেল তিনটার দিকে উপজেলার সফাপুর ইউনিয়নের ঈশ্বর লক্ষ্মীপুর গ্রামের রাস্তা থেকে একটি ছাগলকে উঠিয়ে নিয়ে মোটরসাইকেলে করে পালানোর চেষ্টা করেন দুই তরুণ। মোটরসাইকেল নিয়ে পালানোর সময় উপজেলার সতিহাট-মহাদেবপুর সড়কের ডাক্তারের মোড় এলাকায় তাঁদের আটক করেন স্থানীয় লোকজন। পরে উত্তেজিত জনতা তাঁদের পিটুনি দিয়ে মহাদেবপুর থানা-পুলিশের কাছে হস্তান্তর করেন।

মহাদেবপুর থানার পরিদর্শক আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাগল চুরি করে পালানোর সময় উপজেলার ডাক্তার মোড় এলাকায় দুই তরুণকে আটকের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে ওই দুই তরুণকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় ছাগলের মালিক বলে দাবিদার ঈশ্বর লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা জয়নাল হোসেন মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।