আসামি তিনজন হলেন সিলেটের বিমানবন্দর থানার বাদামবাগিচা আবাসিক এলাকার মিশু আহমদ (২৬), বড়বাজার গোয়াইপাড়ার মনা মিয়া (২৫) ও একই এলাকার কুটি মিয়া (২৪)। এর মধ্যে মিশু মামলার এজাহারভুক্ত ৪, মনা ৬ ও কুটি ৫ নম্বর আসামি।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির। তিনি বলেন, আজ দুপুরে রিমান্ড আবেদন শুনানিতে বিচারক প্রত্যেকের পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ৬ নভেম্বর রাত সাড়ে আটটার দিকে নগরের বড়বাজার এলাকায় প্রাইভেট কারের ভেতরে সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আ ফ ম কামাল ছুরিকাঘাতে খুন হন। পরে পুলিশ জানিয়েছিল, মোটরসাইকেলে করে খুনিরা আ ফ ম কামালের পিছু নিয়েছিলেন। পরে বড় বাজার এলাকায় দুর্ঘটনার নাটক সাজিয়ে ছুরিকাঘাতে খুন করা হয় তাঁকে।

এ ঘটনায় ৮ নভেম্বর রাতে নিহত ব্যক্তির বড় ভাই ময়নুল হক বাদী হয়ে হত্যা মামলা করেন। মামলায় ছাত্রলীগ কর্মী আজিজুর রহমানকে প্রধান করে ১০ জনের নামোল্লেখ করা হয়। ওই মামলায় প্রথমে মঙ্গলবার রাতেই কুটি মিয়াকে সুনামগঞ্জ থেকে ও পরবর্তী সময়ে অন্য দুজনকে গত মঙ্গলবার গ্রেপ্তার করেছিল র‌্যাব।