পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের কাঠেরপুল ডাম্পিং এলাকায় একটি অটোরিকশাকে বেপরোয়া গতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি সড়কের ওপর ছিটকে পড়ে। এ সময় পেছন থেকে আরেকটি পিকআপ ভ্যান ওই অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়।

তৎক্ষণাৎ আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় লোকজন কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পর বেলা একটার দিকে আরও দুজনের মৃত্যু হয়।

ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্য সহকারী সোলেমান হোসেন বলেন, ‘আহত চারজনকে আমাদের হাসপাতালে আনার পর অটোরিকশার যাত্রী শিশু মুনতাহা জান্নাত এবং চালক হাবিবুর রহমান মারা যান। আহত অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঘটনাস্থলেই তন্নী আক্তার ও তাঁর খালা মারা গেছেন। হাসপাতালে তন্নীর মেয়ে ও অটোরিকশাচালক মারা গেছেন। দুর্ঘটনার পরপরই বাস ও পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে। সেগুলো চিহ্নিতের চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত ব্যক্তিদের লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে।