থানা-পুলিশ সূত্র জানায়, ছিনতাইকারীরা পথ রোধ করে অস্ত্রের মুখে ১৭ হাজার টাকা, ৫ হাজার ভারতীয় রুপিসহ দুটি স্মার্টফোন, পাসপোর্ট ও ল্যাপটপের ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। আজ মঙ্গলবার দুপুরে শাজাহানপুর থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করা হয়েছে।

পা-ওয়াং সিরামিকসের সহকারী প্রকৌশলী সাব্বির আহমেদ বলেন, কারখানায় ক্লিন ইউনিটের ইনচার্জ ও ভারতীয় নাগরিক হারগোবিন্দ ভার্মা ভারত থেকে বেনাপোল স্থলবন্দর হয়ে বগুড়ায় ফেরেন। সঙ্গে ছিলেন আসাদুজ্জামান। তাঁরা গতকাল দিবাগত রাত দুইটার দিকে ব্যাটারিচালিত রিকশায় বগুড়া শহরের সাতমাথা থেকে কারখানায় ফেরার পথে সাতমাথা-বনানী সড়কে রেশম বোর্ডের রেশম বাগানের সামনে ছিনতাইকারীর কবলে পড়েন। চার থেকে পাঁচজনের ছিনতাইকারী দল ধারালো অস্ত্রের মুখে তাঁদের জিম্মি করে জিনিসপত্র ছিনিয়ে নেয়।

বগুড়া শহরের কৈগাড়ী ফাঁড়ির উপপরিদর্শক রাজু কামাল ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ছিনতাইকারীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী বলেন, হারগোবিন্দ ভার্মার কাছ থেকে ছিনতাই হওয়া পাসপোর্ট আজ দুপুরে রেশম বাগানের ভেতর থেকে উদ্ধার হয়েছে। অন্য মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।