মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহিদ হাসান বলেন, ফেনী নদী থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে বারইয়ারহাট পৌরসভার মেয়রসহ তিনজন গুলিবিদ্ধ হওয়ার মামলার আসামিদের গ্রেপ্তার করতে শনিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের সহায়তায় বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। জেলা শহরের মিজান রোড থেকে মামলার এজাহারভুক্ত আসামি মো. পলাশ ও মাসুদ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার সকালে মো. শাকিল ও নুরুল আলম নামে দুজনকে গ্রেপ্তার করা হয়। দুদিনে এই মামলায় চারজনকে গ্রেপ্তার করা হলো।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন বলেন, শনিবার রাতে গ্রেপ্তার দুজনকে আজ রোববার দুপুরে আদালতের মাধ্যমে ফেনীর করাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গত শুক্রবার দুপুরে ফেনী নদী থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম, আওয়ামী লীগ নেতা অশোক সেন, যুবলীগ নেতা সাঈদ খানসহ তিনজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় শনিবার সকালে মেয়রের সহযোগী মিজানুর রহমান বাদী হয়ে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুল হকসহ ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৮-১০ জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন।