এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার একটি ইজিবাইকে নড়াইলের খড়রিয়া গ্রামের টুটুল শিকদার (৩৫) তাঁর অসুস্থ মাকে নিয়ে চিকিৎসার জন্য অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে উপজেলার লেবুগাতী এলাকার অস্থায়ী কাঠের সেতুর ওপর ইজিবাইকটি উঠলে হঠাৎ সেটি ভেঙে খালে পড়ে যায়। এ সময় ইজিবাইকে থাকা পাঁচজন যাত্রী আহত হন।

এলাকাবাসী সূত্র জানায়, অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নে লেবুগাতী খালের ওপর নির্মিত সেতুটি নষ্ট হয়ে যাওয়ায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) যশোর কার্যালয় সেখানে নতুন করে একটি সেতু নির্মাণের দরপত্র আহ্বান করে।

default-image

৬০ দশমিক ৫ মিটার দীর্ঘ সেতুটি নির্মাণের জন্য বরাদ্দ দেওয়া হয়  ৬ কোটি ২ লাখ ৮৫ হাজার ৭৩ টাকা। চলতি বছরের জানুয়ারি মাসে সেতুর নির্মাণকাজ শুরু হয়। যৌথ ঠিকাদারি প্রতিষ্ঠান মোজাহার এন্টারপ্রাইজ (প্রাইভেট) লিমিটেড অ্যান্ড শামীম চাকলাদার কাজটি বাস্তবায়ন করছে। সাধারণ মানুষের চলাচলের সুবিধার্থে নির্মাণাধীন সেতুর পাশে খালের ওপর অস্থায়ী কাঠের একটি সেতু নির্মাণ করে দেয় ঠিকাদারি প্রতিষ্ঠান।

এ বিষয়ে এলজিইডির অভয়নগর উপজেলা প্রকৌশলী শেখ ইয়াফি বলেন, ‘অস্থায়ী কাঠের সেতু ভেঙে একটি ইজিবাইক খালে পড়ে গেছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ঠিকাদারকে শক্ত কাঠ দিয়ে ঠিক করে দিতে বলেছি।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন