পুলিশ ও স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বরিশাল-কুয়াকাটা মহাসড়কের ব্রিক ফিল্ড নামক স্থানে কুয়াকাটাগামী রাজীব পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনায় বাসের আট যাত্রী গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে গুরুতর আহত চারজনকে বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে পাঠানো হয়। বরিশালে নেওয়ার পথে রিয়াদ (২২) নামের একজন মারা যান। ঘটনার পর বাস ও ট্রাকের চালক পালিয়ে যান। ঘটনাস্থল থেকে বাস ও ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুমন খন্দকার প্রথম আলোকে বলেন, গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের মধ্যে রিয়াদ নামের একজনের অবস্থা আশঙ্কাজনক ছিল বলে তিনি জানান।

আমতলী থানার পরিদর্শক এ কে এম মিজানুর রহমান বলেন, গতকাল রাতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। এই ঘটনায় এখনো কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চালকেরা পালিয়ে গেলেও বাস ও ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন