দলীয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর পৌর বিএনপির ৮৫ সদস্যবিশিষ্ট কমিটিতে মাহাবুবুর রহমানকে আহ্বায়ক ও অধ্যাপক নিজাম উদ্দিনকে সদস্যসচিব মনোনীত করা হয়। ৭১ সদস্যবিশিষ্ট সদর পূর্ব থানা বিএনপির কমিটিতে মাঈন উদ্দিন চৌধুরীকে আহ্বায়ক ও মোখলেছুর রহমানকে সদস্যসচিব করা হয়েছে। বেলাল হোসেনকে আহ্বায়ক ও আনোয়ার হোসেনকে সদস্যসচিব করে চন্দ্রগঞ্জ থানা বিএনপির ৮৫ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিনকে আহ্বায়ক ও শেখ মাহাবুবুর রহমানকে সদস্যসচিব করে ৬১ সদস্যবিশিষ্ট রামগঞ্জ উপজেলা কমিটি এবং শেখ মোহাম্মদ কামরুজ্জামানকে আহ্বায়ক ও আলমগীর হোসেনকে সদস্যসচিব করে রামগঞ্জ পৌর বিএনপির ৪৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

জামাল উদ্দিনকে আহ্বায়ক ও সিরাজ উদ্দিনকে সদস্যসচিব করে ৪৭ সদস্যবিশিষ্ট রামগতি উপজেলা কমিটি এবং সাহেদ আলীকে আহ্বায়ক ও সৈয়দ মুর্তাজা আল-আমিনকে সদস্যসচিব করে রামগতি পৌর বিএনপির ৪১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। গোলাম কাদেরকে আহ্বায়ক ও নুরুল হুদা চৌধুরীকে সদস্যসচিব করে কমলনগর উপজেলা বিএনপির ৫৫ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাছিবুর রহমান বলেন, আগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন মাসের মধ্যে এসব ইউনিটে পূর্ণাঙ্গ কমিটি করা হবে। দলকে চাঙা করতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।