সাতপোতা যুব সংঘ ক্লাবের সভাপতি সুমন রানা ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান জানান, কাতারে আর কয়েক দিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। তাঁদের ক্লাবের ব্রাজিল ফুটবল দলের সমর্থকেরা বিশ্বকাপের আগে বড় পতাকা তৈরি করে সবার দৃষ্টি আকর্ষণ করার জন্য সাতপোতা বাজারে টাঙিয়ে থাকেন। ২০১৮ সালের ফুটবল বিশ্বকাপে সময় তাঁরা ব্রাজিলের ৮০ হাত লম্বা পতাকা তৈরি করেছিলেন। এবার তৈরি করেছেন ১১০ হাত লম্বা পতাকা।

ক্লাবের সভাপতি সুমন রানা আরও জানান, তাঁদের ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সদস্য শিপন, রানা, হ্যাপি, অনিক, রুহুল কুদ্দুস, আনিস, জাকিরসহ অন্য সদস্যরা মিলে টাকা দিয়ে পতাকাটি তৈরি করেছেন। পতাকাটি ফুটবল বিশ্বকাপ খেলা শেষ না হওয়া পর্যন্ত টাঙিয়ে রাখা হবে।

বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে দেখা গেছে, সাতপোতা বাজারের একটি উঁচু গাছ এবং এর দুই পাশে ব্রাজিলের একটি বড় আকারের পতাকা ঝুলিয়ে রাখা হয়েছে। স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রতি ফুটবল বিশ্বকাপের আগে সাতপোতা যুব সংঘ ক্লাবের ব্রাজিল সমর্থকেরা বড় আকারের পতাকা তৈরি করেন।

স্থানীয় কেরালকাতা ইউপি চেয়ারম্যান গোলম মোর্শেদ জানান, সাতপোতা যুব সংঘের ব্রাজিল ফুটবল দলের সমর্থকেরা ফুটবল বিশ্বকাপ নিয়ে উৎসব পালন করেন।

কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী বলেন, বিশ্বকাপ নিয়ে কলারোয়ায় একটু বেশি উন্মাদনা থাকে। কেউ ব্রাজিলের, আবার কেউ আর্জেন্টিনার, আবার কেউ জার্মানির পতাকা তৈরি করে প্রদর্শন করেন। ব্রাজিল ফুটবল দলের সমর্থকেরা প্রতিবার বিশ্বকাপ ফুটবলের সময় পতাকা তৈরি করেন। এবারও তাঁরা ব্রাজিলের ১১০ হাত লম্বা পতাকা তৈরি করেছেন। তবে বিভিন্ন স্থানে আর্জেন্টিনার সমর্থকেরাও পতাকা টাঙিয়েছেন।