নির্বাচন প্রসঙ্গে এমরান সালেহ বলেন, আওয়ামী লীগের সঙ্গে বিএনপি জনসমাগমের প্রতিযোগিতা নয়, বরং ব্যর্থ, অযোগ্য ও দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে মরণপণ আন্দোলনে নেমেছে। তাদের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। আওয়ামী লীগ সরকারের অধীন বিএনপি নির্বাচনে যাবে না, হবেও না। এ সময় তিনি বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে চূড়ান্ত আন্দোলনের সর্বাত্মক প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

দেশে চলমান সংকটের পেছনে সরকারকে দায়ী করে এমরান সালেহ বলেন, দুর্নীতি-লুটপাট করে, দুঃশাসন কায়েম করে, জনজীবন দুর্বিষহ করে এখন শোচনীয় পরিণতির ভয়ে সরকার চোখে শর্ষে ফুল দেখছে। সরকারের কারণেই দেশ আজ সর্বগ্রাসী সংকটে। বৈদেশিক মুদ্রার রিজার্ভ গিলে খেয়েছে বলেই বিদ্যুৎ উৎপাদন করতে পারছে না। মিলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে। উৎপাদন মারাত্মকভাবে হ্রাস পেয়েছে।

ভুবনকুড়া ইউনিয়নের লক্ষ্মীকুড়া কওমি মাদ্রাসা ও এতিমখানা মাঠে অনুষ্ঠিত রবিশস্যের বীজ বিতরণ অনুষ্ঠানে ইউনিয়ন কৃষক দলের সভাপতি নাসির উদ্দিন সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বক্তব্য দেন ময়মনসিংহের উত্তর জেলা বিএনপির সদস্য আমজাদ আলী, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, উপজেলা বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।