ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, সকালে উপজেলার বালিথা এলাকার রাইজিং পোশাক কারখানার ভাড়া করা বাসে করে শ্রমিকেরা কারখানায় আসছিলেন। সকাল সাড়ে ৭টার দিকে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি ছিটকে সড়কের পাশে উল্টে গিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে আটকে যায়। এতে বৈদ্যুতিক খুঁটির তাঁর ছিঁড়ে বাসের ওপর পরলেও কেউ বিদ্যুতায়িত হয়নি। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দেয়।

ধামরাই ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর রিফফাত আরা বলেন, সকাল ৮টার পর থেকে বিভিন্ন সময়ে আহত ১৮ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। দুজনকে ভর্তি করা হয়েছে। বাকিদের আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিদ্যুতের খুঁটির সঙ্গে বাসটি আটকে যাওয়ায় নিচে খাদের পানিতে পড়া থেকে বেঁচে যান যাত্রীরা। এ ছাড়া বিদ্যুতের তার ছিঁড়ে বাসের ওপর পরলেও বড় দুর্ঘটনা ঘটেনি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন