সাভার মডেল থানা-পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বক্তারপুর এলাকায় বড়পর্দায় বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা ও সৌদি আরবের মধ্যকার খেলা দেখানো হচ্ছিল। এ সময় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক ৩০-৩৫ জন কিশোরের মধ্যে কথা–কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ২০-২২ জন কিশোর মেহেদী ও আল আল আমিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আঘাত করে। পরে আহত দুই কিশোরকে উদ্ধার করে আহত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম সাংবাদিকদের জানান, দুই কিশোরের দেহে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রে আঘাতের ক্ষত ছিল। এর মধ্যে আল আমিনের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকায় শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

সভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থক দুই দল কিশোরের মধ্যে কথা–কাটাকাটির একপর্যায়ে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় রাত সাড়ে ১১টায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।