মারা যাওয়া মো. রাব্বি হোসেন (২৫) কুয়েতে থাকতেন। তিনি কিছুদিন আগে ছুটিতে দেশে ফেরেন। রাব্বি ধামরাইয়ের কুমরাইল এলাকার মো. হুমায়ুন মিয়ার ছেলে। পারিবারিক সূত্র জানায়, সপ্তাহখানেক আগে তিনি বিয়ে করেন।

ধামরাই ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজন জানিয়েছেন, গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে কয়েকজন বন্ধুসহ কাকরান এলাকায় বংশী নদীতে নৌকা ভ্রমণে যান রাব্বী। একপর্যায়ে নৌকা থেকে পড়েন যান তিনি। খবর পেয়ে ওইদিন রাতেই ধামরাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাঁকে উদ্ধারের চেষ্টা চালায়।

রাত ৮টা পর্যন্ত খুঁজে না পাওয়ায় অভিযানে বিরতি দেয় তারা। পরে আজ সকাল ৭টা থেকে তারাসহ ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ৪ সদস্যের একটি ডুবুরি দল আবারও উদ্ধার অভিযান শুরু করে। পাঁচ ঘণ্টা চেষ্টার পর বংশী নদীর ব্রিজের পাশ থেকে রাব্বির লাশ উদ্ধার করা হয়।

জানতে চাইলে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সোহেল রানা প্রথম আলোকে বলেন, অসতর্কতাবশত নৌকা থেকে পড়ে যান রাব্বি। সাঁতার না জানায় সঙ্গে সঙ্গেই তলিয়ে যান। ১৮ ঘণ্টার উদ্ধার অভিযান শেষে কাকরান এলাকায় বংশী নদীর ব্রিজের পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন