জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি চঞ্চল শাহরিয়ার ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ এই তথ্য নিশ্চিত করেছেন। তাঁরা নবনির্বাচিত নেতাদের অভিনন্দন জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী এক বছরের জন্য নড়াইল জেলা শাখা ও সদর উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হলো। জেলা শাখা কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহসভাপতি মোর্তজা মোরশেদ খান ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রেজওয়ান মোল্লার নাম ঘোষণা করা হয়েছে। সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহসভাপতি পদে মাহির রহমানের নাম ঘোষণা করা হয়েছে।

ছাত্রলীগের নেতা-কর্মীরা জানান, ২১ জুলাই নড়াইল শহরের সুলতান মঞ্চে জেলা ছাত্রলীগের সম্মেলন হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। সম্মেলনে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা, নড়াইল-১ আসনেরা সংসদ সদস্য বি এম কবিরুল হক, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠনের জন্য বিকেল থেকে গভীর রাত পর্যন্ত নড়াইল সার্কিট হাউসে বৈঠক করেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা। কিন্তু কমিটি ঘোষণা না দিয়েই তাঁরা ঢাকায় চলে যান। এর এক সপ্তাহ পর নতুন কমিটি ঘোষণা করা হলো।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন