নতুন কমিটিতে প্রথম যুগ্ম আহ্বায়ক করা হয়েছে আগের কমিটির সদস্যসচিব মামুন মাহমুদকে, আগের কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলামকে করা হয়েছে যুগ্ম আহ্বায়ক। এই পদে অন্যরা হলেন শহীদুল ইসলাম, খন্দকার মাসুকুল ইসলাম, লুৎফর রহমান, মোশারফ হোসেন ও জুয়েল আহমেদ।

নতুন কমিটি দেওয়ার বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করে মনিরুল ইসলাম বলেন, দলকে আরও গতিশীল করতে নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্র। অভিজ্ঞ ও নতুনদের নিয়ে এই কমিটি করা হয়েছে। এতে দলের কার্যক্রম আরও গতিশীল হবে। নতুন কমিটির সবাইকে তিনি অভিনন্দন জানান।

বিএনপির মহাসচিবের স্বাক্ষরিত অনুমোদিত কমিটিতে উল্লেখ করা হয়েছে, আহ্বায়ক, ১ নম্বর যুগ্ম আহ্বায়ক এবং সদস্যসচিবের যৌথ স্বাক্ষরে অধীনস্থ ইউনিট কমিটি অনুমোদিত হবে।

২০২১ সালের ১ জানুয়ারি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তৈমুর আলম খন্দকারকে জেলা বিএনপির আহ্বায়ক এবং মামুন মাহমুদকে সদস্যসচিব করে ৪১ সদস্যবিশিষ্ট জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। চলতি বছর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেন তৈমুর আলম খন্দকার। এর জেরে তাঁকে জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে অব্যাহতি দিয়ে ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয় প্রথম যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলামকে। এর পর থেকে মনিরুল ভারপ্রাপ্ত আহ্বায়ক ও মামুন মাহমুদ সদস্যসচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।