গতকাল সকাল থেকে ইভিএমে ওই পৌরসভায় ভোট গ্রহণ হয়েছে। এরপর রাত সাড়ে আটটার দিকে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং কর্মকর্তা কামরুন্নাহার শেফা।

এ সময় তিনি বলেন, সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও ন্যূনতম সমস্যা বা বিশৃঙ্খলা হয়নি। ভোটাররা শান্তিপূর্ণভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন।

পরে শেখ মোহাম্মদ নুরুন্নবীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। এ ছাড়া ১ নম্বর ওয়ার্ডে নুরে আলম সিদ্দিকী, ২ নম্বর ওয়ার্ডে ফরহাদ হোসেন, ৩ নম্বর ওয়ার্ডে এস এম কানন, ৪ নম্বর ওয়ার্ডে আবদুস সালাম, ৫ নম্বর ওয়ার্ডে মহসিন আলী, ৬ নম্বর ওয়ার্ডে মো. মাসুদ, ৭ নম্বর ওয়ার্ডে আমিনুল ইসলাম, ৮ নম্বর ওয়ার্ডে মো. ওয়াসিম মণ্ডল ও ৯ নম্বর ওয়ার্ডে আবদুল মান্নানকে কাউন্সিল পদে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে শাহিনা আক্তার; ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে রুনা লায়লা এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে রেণু আক্তার নির্বাচিত হয়েছেন।

ফলাফল সূত্রে জানা গেছে, পৌরসভার মোট ভোটার ৩২ হাজার ২১৮ জন। গতকাল ১২টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়। এসব কেন্দ্রে ১৮ হাজার ৭৬৮ জন ভোটার ভোট দেন। বাতিলকৃত ভোটের সংখ্যা ৫৬।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন