আজ সোমবার সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কৃষিমন্ত্রী এসব কথা বলেন। এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, সংসদ সদস্য তানভীর হাসান ওরফে ছোট মনিরসহ জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

গতকাল রাত সোয়া আটটার দিকে সিলেট নগরের আম্বরখানা বড়বাজার এলাকায় ছুরিকাঘাতে বিএনপির নেতা আ ফ ম কামাল (৪৪) খুন হয়েছেন। তিনি জেলা বিএনপির সর্বশেষ কমিটির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন। এ ছাড়া কামাল সিলেট সদর উপজেলা ছাত্রদলের সভাপতি ছিলেন।

হত্যাকাণ্ডের ঘটনার প্রতিবাদে গতকাল রাতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এ সময় মিছিল থেকে আওয়ামী লীগের ব্যানার-ফেস্টুন ভাঙচুরের অভিযোগ তুলে ধাওয়া এবং পাল্টা মহড়া দিয়েছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

দীর্ঘ সাত বছর পর আজ বিকেলে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলনের উদ্বোধন করবেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।