বেলাব থানা-পুলিশ বলছে, কিশোরগঞ্জের কুলিয়ারচরের ইমন নামের এক কুখ্যাত ডাকাত বেলাবতে অবস্থান করছেন—এমন খবর পেয়ে কুলিয়ারচর থানার একদল পুলিশ বেলাবতে অভিযানে আসে। অভিযানে অংশ নিতে তাদের সঙ্গে বেলাব থানার কয়েকজন পুলিশ সদস্য যুক্ত হন। একপর্যায়ে ডাকাত ইমনের দেখা পায় তারা। পরে তাঁকে ধরতে গেলে তিনি বেলাব থানার দুই কনস্টেবল ফারুক ও মামুনকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে করে পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় ওই দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁদের দুজনকে প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকেরা তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। পরে বেলাব থানা–পুলিশের তত্ত্বাবধানে একটি অ্যাম্বুলেন্সে করে তাঁদের দুজনকে ঢাকায় পাঠানো হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন বলেন, ডাকাতের ছুরিকাঘাতে বেলাব থানার দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় কুলিয়ারচর থানার পুলিশ বাদী হয়ে বেলাব থানায় একটি মামলার প্রস্তুতি নিচ্ছে। ডাকাত ইমনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন