স্থানীয় বাসিন্দা ও পাংশা হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রেশমা তাঁর বাড়ির সামনের ওই আঞ্চলিক মহাসড়ক দিয়ে হাঁটছিলেন। তিনি চরলক্ষ্মীপুর গ্রামের তালতলা এলাকায় পৌঁছালে ফরিদপুর থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। একপর্যায়ে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায়। পরে পুলিশ এসে তাঁর লাশ উদ্ধার করে। এ ঘটনায় ট্রাকচালক ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার অজরাপুর গ্রামের বাসিন্দা লিটন কুমার মণ্ডলকে (৩৯) আটক করা হয়েছে।

চরলক্ষ্মীপুর গ্রামের রাজবাড়ী সরকারি কলেজের শিক্ষার্থী রিদয় খান বলেন, ভোরের দিকে ওই নারী তাঁর মেয়েকে মাদ্রাসায় পৌঁছে দেন। মেয়েকে পৌঁছে দেওয়ার পর তিনি সাধারণত কিছু সময় হাঁটাহাঁটি করেন। এরপর বাড়িতে পৌঁছান। কিন্তু আজ হাঁটাহাঁটি করার সময় সড়ক দুর্ঘটনায় তিনি ঘটনাস্থলেই নিহত হন।

দুর্ঘটনায় ওই নারী নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ট্রাকের ধাক্কায় ওই নারী ঘটনাস্থলেই মারা গেছে। ট্রাকচালককে আটক করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহণ করার প্রক্রিয়া চলছে।