সমাবেশ সফলে সিএনজিচালিত অটোরিকশায় নেতা–কর্মীদের গতকাল সোমবার সকাল থেকে সিলেট নগরের বিভিন্ন পাড়া-মহল্লায় মাইকিং করে লিফলেট বিতরণ করতে দেখা গেছে। আজ মঙ্গলবার সকাল থেকে নগরজুড়ে মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চলছে। চলবে গভীর রাত পর্যন্ত। মাইকিংয়ের প্রচারণায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবির পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির বিষয়টি তুলে ধরা হচ্ছে।

বিএনপির নেতারা বলেন, যেকোনো মূল্যে এই সমাবেশ সফল করতে দলের নেতা-কর্মীরা বিভাগজুড়ে গণসংযোগ, প্রচার-প্রচারণা ও মাইকিং চালিয়ে যাচ্ছেন। শুধু সিলেট নগর নয়, গ্রামগঞ্জে চলছে গণসংযোগ, প্রচারণা ও মাইকিং। ১৯ নভেম্বরের গণসমাবেশে যোগ দিতে বিএনপি নেতা-কর্মীর পাশাপাশি সাধারণ মানুষও মুখিয়ে আছেন।

গণসমাবেশ সফল করতে প্রয়োজনীয় সব উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এ উপলক্ষে গঠিত কমিটির প্রচার ও মিডিয়া কমিটির আহ্বায়ক এবং সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী। তিনি বলেন, সমাবেশ সামনে রেখে নেতা-কর্মীরা উজ্জীবিত। সমাবেশের খবর গ্রামগঞ্জের সব জায়গায় ছড়িয়ে পড়েছে।

বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। কোনো বাধাবিপত্তি গণসমাবেশে বিপুলসংখ্যক মানুষের উপস্থিতি ঠেকাতে পারবে না।