পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চারটি যানবাহনের সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন বাসযাত্রী আসাদুল ইসলাম ও অজ্ঞাতনামা এক ব্যক্তি (৫৫)। এ ঘটনায় গুরুতর আহত এক ব্যক্তিকে (৬০) উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অপর ব্যক্তিদের উদ্ধার করে পাশের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

ইসলামপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক রঞ্জন কুমার ঘোষ বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান। এ সময় আরও ১৫ জন আহত হয়েছেন।

খবর পাওয়ার পরপরই থানা–পুলিশ, হাইওয়ে পুলিশ ও মাধবপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যান জানিয়ে পরিদর্শক রঞ্জন কুমার ঘোষ বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখী যাত্রীবাহী মডার্ন পরিবহনের বাস ও সিলেট থেকে ছেড়ে আসা ঢাকামুখী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস ও পিকআপের সঙ্গে অটোরিকশা ও কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ ছিল। তবে বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু প্রথম আলোকে বলেন, নিহত তিন জনের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। চারটি যানবাহন জব্দ করা হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন