পুলিশ সূত্রে জানা গেছে, ফজলুল করিম আজ দুপুরের খাবার শেষে বিকেল চারটার দিকে মোটরসাইকেল নিয়ে বাগড়া এলাকায় যাচ্ছিলেন। বাগড়া ঈদগাহের সামনে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলচালক ফজলুল করিম ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় তাঁর মাথায় প্রচণ্ড আঘাত লাগে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তিনি মারা যান।

খবর পেয়ে ব্রা‏হ্মণপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে তাঁর লাশ উদ্ধার করে। সহকর্মী ও স্থানীয় লোকজন দৌড়ে এসে ফজলুল করিমের লাশ শনাক্ত করেন। পরে পুলিশ নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুলিশ অটোরিকশাটি জব্দ করেছেন এবং চালক কামাল মিয়াকে আটক করেছে।

ব্র্যাকের কর্মকর্তা মো. ফারুক হোসেন বলেন, দুপুরে খাওয়া শেষে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ফজলুল করিম নিহত হন। তিনি ব্র্যাকের সহকারী ব্যবস্থাপক ছিলেন। বাগড়া এলাকায় ভাড়া বাসায় একাই তিনি বসবাস করতেন।

ব্রা‏হ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা প্রথম আলোকে বলেন, ফজলুল করিম নামের এক ব্র্যাক কর্মকর্তা ঘটনাস্থলেই মারা গেছেন। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অটোরিকশাটি জব্দ করা হয়েছে। চালককে আটক করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন