বিএনপির উদ্দেশে দীপু মনি বলেন, ‘আমরা কি ভুলে গেছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার আগে সারা দিন বিদ্যুৎ থাকত না। যারা বিদ্যুৎ দিতে পারত না, তারাই এখন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ার পরামর্শ নিয়ে অপপ্রচার ও গুজব ছড়াচ্ছে। তাদের কথা আপনার শুনবেন না।’
সম্প্রতি জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমাম সংসদে পাঠ্যবইয়ের পরিবর্তন নিয়ে বক্তব্য দেন।

ওই বক্তব্য প্রসঙ্গে শিক্ষামন্ত্রী বলেন, যে যেভাবে পারছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে গুজব ছড়িয়ে দেশে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করছেন। সংসদে দেওয়া বক্তব্যে ফখরুল ইমাম বর্তমান সরকারের বিরুদ্ধে পাঠ্যবই পরিবর্তনের বিষয়ে অভিযোগ করেন। সংসদ সদস্যের ওই বক্তব্যের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। অনেকে সেটা না বুঝে শেয়ারও করেছেন। পরে দেখা গেল সংসদ সদস্য ভুয়া তথ্যের ওপর ভিত্তি করে বক্তব্য দিয়েছিলেন। পরে তিনি সেই বক্তব্য প্রত্যাহারের জন্য স্পিকারের কাছে আবেদন জানিয়েছেন। কিন্তু দেশবিরোধী শক্তি সরকারের বিরুদ্ধে তো অপপ্রচার চালিয়ে ক্ষতি করেছে। সেই ক্ষতি তো পূরণ হওয়ার নয়। এখনো সেই বক্তব্যের ভিডিও বিভিন্ন মাধ্যমে ঘুরছে।

ওই সভায় অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী, সংসদ সদস্য অসীম কুমার উকিল, ময়মনসিংহ–৮ (ঈশ্বরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য আবদুছ ছাত্তারসহ জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। সমাবেশে সভাপতিত্ব করেন ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন