পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়িতে বিয়ের অনুষ্ঠানের জন্য মাছ কিনতে অটোরিকশায় চড়ে ভাঙ্গা যাচ্ছিলেন আজাদ। একই অটোরিকশায় স্থানীয় দুই মাছবিক্রেতা ছিলেন। আজাদের ভাই রকিব হাওলাদার ওই অটোরিকশার চালক ছিলেন। ভোর চারটার দিকে অটোরিকশাটি পুলিয়া এলাকার কাছাকাছি পৌঁছালে ছয় থেকে সাতজনের একটি দল অটোরিকশার পথরোধ করে। এ সময় ছিনতাইকারীরা অটোরিকশায় থাকা সবাইকে মারধর শুরু করে। একপর্যায়ে আজাদ হাওলাদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাঁর সঙ্গে টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত ব্যক্তিদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত আজাদের স্ত্রী নুরজাহান আজাদ বলেন, তাঁদের বাড়িতে বিয়ের অনুষ্ঠান আছে। এ জন্য আজ ভোরে তাঁর স্বামী পুলিয়া বাজারে মাছ কিনতে যাচ্ছিলেন। পথে ছিনতাইকারীরা তাঁদের স্বামীকে কুপিয়ে ১ লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁরা এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েছেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে ঘটনাস্থল অন্য থানার মধ্যে পড়েছে। এক্সপ্রেসওয়ে–সংক্রান্ত বিষয়গুলো হাইওয়ে পুলিশ দেখে। তবে যৌথভাবে বিষয়টি নিয়ে কাজ করা হচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন