এ ছাড়া বড় পর্দায় ফুটবল বিশ্বকাপ দেখার আনন্দ আরও বাড়িয়ে তুলতে অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নতুন তিনটি প্রিমিয়াম মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। বাংলাদেশে এই প্রথম ওয়ালটন নিয়ে এসেছে ৫৫ ইঞ্চির পপআপ ক্যামেরার অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ও স্মার্ট ডিএলইডি টিভি। এ দুটি প্রিমিয়াম মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির দাম যথাক্রমে ৯৯ হাজার ৯০০ টাকা ও ৮৪ হাজার ৯০০ টাকা। আছে ৩৬০ ডিগ্রি থ্রি–ডি সারাউন্ড সাউন্ড সিস্টেমসমৃদ্ধ নতুন মডেলের ৪৩ ইঞ্চি ফোরকে ডলবি অ্যাটমস ও ডলবি ভিশন অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। দাম ৫০ হাজার ৯০০ টাকা রয়েছে সব বেসিক এলইডি টিভিতে আকর্ষণীয় রিমোট ট্র্যাকার ফিচার।

ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, ‘বাংলাদেশের মানুষ এখন বড় স্ক্রিনে খেলা দেখতে পছন্দ করেন। তাই ফুটবল বিশ্বকাপ উপলক্ষে গ্রাহকদের জন্য আমরা সাশ্রয়ী দামে অত্যাধুনিক ফিচারের ৫৫ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি বাজারে এনেছি। পাশাপাশি দিচ্ছি নানা ধরনের অফার, উপহার ও মূল্যছাড়। যেসব সুবিধা গ্রাহকদের ফুটবল বিশ্বকাপের আনন্দ আরও বাড়িয়ে তুলেছে। ইতিমধ্যে বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটনের বড় স্ক্রিনের টেলিভিশনের চাহিদা ও বিক্রি বেড়েছে।’

উল্লেখ্য, ‘হট সেল ক্যাম্পেইন’–এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম, অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা এবং ওয়ালকার্ট থেকে ওয়ালটনের ২৪ থেকে ৪৩ ইঞ্চির নির্দিষ্ট মডেলের বেসিক এলইডি ও অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ক্রয়ে বিশাল ছাড় পাবেন ক্রেতারা। এ ক্ষেত্রে ৩২ ইঞ্চির বেসিক এলইডি টিভি পাওয়া যাচ্ছে ১৩ হাজার ৯০০ টাকায়। ৮ হাজার টাকা মূল্যছাড়ে ৪৩ ইঞ্চি বেসিক এলইডি টিভি কেনা যাচ্ছে ২৭ হাজার ৯০০ টাকায়। আর ৪৩ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে ৫ হাজার ৯০ টাকা মূল্যছাড় মিলছে। ফলে এই টিভির দাম পড়বে ৩৩ হাজার ৯০০ টাকা। ৩২ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ৪ হাজার টাকা মূল্যছাড়ে কেনা যাবে ২৩ হাজার ৯০০ টাকায়।

এদিকে ৪০ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ডিসকাউন্ট থাকছে ৪ হাজার টাকা। ফলে এই টিভি মিলছে ২৬ হাজার ৯০০ টাকায়। আর ৪০ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ৩ হাজার টাকা ডিসকাউন্টে ২৯ হাজার ৯০০ টাকায় কেনা যাবে। ওয়ালটনের ২৪ ইঞ্চির বেসিক এলইডি টিভির দাম ১১ হাজার ৯০০ টাকা।

ওয়ালটন টিভিতে গ্রাহকেরা পাবেন ছয় মাসের রিপ্লেসমেন্ট ও পাঁচ বছরের প্যানেল গ্যারান্টি এবং পাঁচ বছরের বিক্রয়োত্তর সেবা।