ফারহাতুল মাহমুদ

ফারহাতুল মাহমুদ সপ্তম শ্রেণিতে পড়ে। ছোটাছুটি করে বেড়ানোর এই বয়সে তিনটি জটিল রোগে আক্রান্ত শিশুটি। দ্বিতীয় শ্রেণিতে পড়ার সময়ই তার ব্ল্যাড ক্যানসার, হেপাটাইটিস সি ও ইবিটা থ্যালাসেমিয়া শনাক্ত হয়।

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ফারহাতুল ক্যানসারে আক্রান্ত হওয়ার পর থেকে দেশে–বিদেশে তার চিকিৎসা করিয়ে আসছে পরিবার। এখন চিকিৎসকেরা ফারহাতুলের অস্থিমজ্জা প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন। এ জন্য বিপুল পরিমাণ অর্থ প্রয়োজন।

বাবা সাদেকুল ইসলাম ছাড়া ফারহাতুলের পরিবারে উপার্জনক্ষম কেউ নেই। সাদেকুল বলেন, ছেলের চিকিৎসার বিশাল ব্যয়ভার নির্বাহ করা তাঁর পরিবারের জন্য অসম্ভব হয়ে উঠেছে। তাই ছেলের চিকিৎসায় আর্থিক সহায়তা দিয়ে এগিয়ে আসতে সমাজের দানশীল ব্যক্তিদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানাচ্ছেন তিনি।

সহায়তা পাঠানোর ঠিকানা: সাদেকুল ইসলাম, সঞ্চয়ী হিসাব: ২০৫.০২২.৬০২.০১২.৫১১০৮, ইসলামী ব্যাংক, রামপুরা শাখা, ঢাকা অথবা সঞ্চয়ী হিসাব: ১৭৮.১৫১.১১০.৬০৫, ডাচ্–বাংলা ব্যাংক, রামপুরা শাখা, ঢাকা অথবা সঞ্চয়ী হিসাব: ১৯২.২১০.৭০০.১০৪৪০, প্রাইম ব্যাংক, বনশ্রী শাখা, ঢাকা। বিকাশ ও নগদেও সহায়তা পাঠানো যাবে: ০১৮৬৪২৯১৩২৮ (বিকাশ), ০১৮৬৪২৯১৩২৭ (নগদ)। বিজ্ঞপ্তি