default-image

১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড পবিত্র রমজান মাসে অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের জন্য নিয়ে এসেছে বিশেষ উপহার 'আইপিডিসি মানবতা'। যার মাধ্যমে আইপিডিসি'র ডিপোজিটকারীরা পাচ্ছেন আর্থিক সুরক্ষার নিশ্চয়তা এবং কোভিড-১৯ ও রমজানের এই সময়ে সুবিধাবঞ্চিত পরিবারের পাশে দাঁড়ানোর সুযোগ।

করোনার প্রভাবে নিস্তব্ধ হয়ে পড়েছে বিশ্ব, তার থাবা থেকে বাদ যায় নি বাংলাদেশও। দেশে প্রতিদিনই বাড়ছে আক্রান্ত রোগীর সংখ্যা। ভাইরাস প্রতিরোধে কোনো বিকল্প ব্যবস্থা না থাকায় হোম কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে দেশের মানুষকে। এতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়ে পড়েছেন দরিদ্র ও অসহায় মানুষ।

এ ছাড়া করোনার প্রভাবে এবার রমজানে নিত্যপণ্যের দাম বেশি থাকায় হাজারো দরিদ্রশ্রেণীর মানুষ প্রতিদিন খুব অল্প পরিমাণে খাবার খেয়ে জীবনযাপন করছে। দেশের এই পরিস্থিতিতে সুবিধাবঞ্চিত মানুষকে কিছুটা সহায়তা করার জন্যই আইপিডিসি নিয়ে এসেছে 'আইপিডিসি মানবতা'। আইপিডিসির এই উদ্যোগে প্রতি এক লাখ টাকা ডিপোজিটে একটি অসহায় পরিবার পাবে এক মাসের খাবার, আইপিডিসি ও ডিপোজিটকারীর সম্মিলিত অংশগ্রহণে।

এই অফারের মাধ্যমে প্রতিষ্ঠানটি ডিপোজিট করতে ইচ্ছুকদের আর্থিক সুরক্ষার পাশাপাশি দিচ্ছে একটি অনন্য মানবিক উদ্যোগে অংশগ্রহণের সুযোগ। ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক উভয় প্রকার ডিপোজিটের ক্ষেত্রেই এই অফারটি প্রযোজ্য ।

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.ipdcbd.com এ। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
বাণিজ্য থেকে আরও পড়ুন
মন্তব্য করুন