ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে গত বৃহস্পতিবার এই অর্থ বিনিয়োগ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোক্তাবৃত্তি বিভাগের প্রধান মো. কামরুজ্জামান দিদার, ড্যাফোডিল কম্পিউটার্সের মহাব্যবস্থাপক জাফর আহমেদ পাটোয়ারি এবং প্রথম আলোর যুব কার্যক্রম বিভাগের প্রধান মুনির হাসান। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটালের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মো. জহির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিআরটিএলের সহপ্রতিষ্ঠাতা নাজমুস শাহাদাত, ইনভেন্টাসের সহপ্রতিষ্ঠাতা রেজওয়ানুল ইসলাম ও টেকস্টোনের প্রতিষ্ঠাতা সাইয়েদুল ইসলাম।

মোহাম্মদ নুরুজ্জামান বলেন, বিআরটিএল, ইনভেন্টাস ও টেকস্টোনকে পরবর্তী ধাপে নিয়ে যেতে বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল সব সময় সর্বাত্মক সহযোগিতা নিয়ে পাশে থাকবে। ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক তৈরিতে ও বিজনেস অটোমেশনের প্রতি জোর দিয়ে উদ্যোক্তাদের পণ্য মান ও সেবার বিষয়ে আপসহীন থাকার পরামর্শ দেন তিনি।

উদ্যোক্তা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন