নিবন্ধনের শেষ দিন আজই

বিজ্ঞাপন
default-image

অনুপ্রেরণাদায়ী একজন সফল মানুষের মুখোমুখি বসে তাঁর সঙ্গে কথা বলার সুযোগ করে দিতে তরুণদের জন্য প্রথম আলো ও বিএসআরএম আয়োজন করেছে মিট দ্য এক্সপার্ট। আয়োজনের চতুর্থ পর্বে আসছেন বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি রুবানা হক। তিনি মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। 

ব্যবসার জগতে আসার আগে রুবানা হক ইংরেজি মাধ্যম স্কুলে শিক্ষকতা করেছেন। চট্টগ্রামের এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের ট্রাস্টি বোর্ডের একজন সদস্য তিনি। তাঁর লেখা কবিতার বই টাইম অব মাই লাইফ। কবিতার জন্য ২০০৬ সালে তিনি ‘সার্ক সাহিত্য পুরস্কার’ অর্জন করেছেন। এর বাইরেও সমাজের নারীদের জন্য ‘শি ফর শি’ নামে একটি উদ্যোগ নিয়েছেন, যার মাধ্যমে তিনি মেয়েদের নানান সমস্যার কথা মন দিয়ে শোনেন এবং সাহায্য করার চেষ্টা করেন। রুবানা হকের আরও একটি পরিচয় হলো, তিনি প্রয়াত মেয়র আনিসুল হকের স্ত্রী। আনিসুল হক ফাউন্ডেশন এবং শারাফ মেমোরিয়াল ট্রাস্টের কাজও চালিয়ে যাচ্ছেন তিনি। 

এত ব্যস্ততার মধ্যেও মিট দ্য এক্সপার্টে তিনি সময় দেবেন তরুণদের। নিজের কথা বলবেন, তরুণদের কথা শুনবেন, দেবেন পরামর্শ। যে তরুণেরা রুবানা হকের সঙ্গে নাশতার টেবিলে বসে আলাপ করার এই দারুণ সুযোগ কাজে লাগাতে চান, নিবন্ধন করে ফেলুন আজই। আজ ১৫ সেপ্টেম্বর, নিবন্ধনের শেষ দিন।
** নিবন্ধন করতে এই ওয়েবসাইটে ঢুকতে হবে

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন