ন্যাম ভবনে মীনাবাজারের নতুন আউটলেট

রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে অবস্থিত সংসদ সদস্য ভবন ২-এ সম্প্রতি চালু হলো সুপারস্টোর মীনাবাজারের ১৬তম বিশেষ আউটলেট।

শুধু ন্যাম ভবনে বসবাসরত বাসিন্দাদের নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের চাহিদার কথা মাথায় রেখে সংক্ষিপ্ত পরিসরে তাজা মাছ-মাংস, শাকসবজি, ফলমূলসহ সব পণ্যের সুবিধা নিশ্চিত করা হয়েছে। ক্রেতারা আউটলেট থেকে সরাসরি এসব পণ্য কিনতে পারবেন অথবা মাত্র ৬০ মিনিটের মধ্যে বিনা মূল্যে হোম ডেলিভারির সুবিধা নিতে পারবেন।

মীনাবাজারের বিশেষ এই আউটলেট উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া ও চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

মীনাবাজারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও জেমকন গ্রুপের ভাইস চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ, পরিচালক কাজী ইনাম আহমেদ, মীনাবাজারের প্রধান পরিচালন কর্মকর্তা শাহীন খানসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শাহীন খান বলেন, ‘সংসদ সদস্যদের পরিবারের দৈনন্দিন বাজারের চাহিদা পূরণের উদ্দেশ্যে আমরা মীনাবাজারের এই বিশেষ আউটলেট চালু করেছি। তাদের ব্যস্ত জীবনে স্বস্তি দেওয়াই আমাদের লক্ষ্য। সংসদ ভবন কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ, মীনাবাজারকে এই সেবা প্রদানের সুযোগ দেওয়ার জন্য।’

দেশের অন্যতম রিটেইল চেইন সুপারশপ মীনাবাজার ২০০২ সালে যাত্রা শুরু করে। বর্তমানে সারা দেশে এই সুপারশপের ১৬টি শাখা আছে। এখানে প্রায় ১০ হাজার পণ্যসামগ্রী মেলে। প্রতিবছর প্রায় ৩০ লাখের বেশি গ্রাহকের নিত্যপণ্যের চাহিদা পূরণ করছে মীনাবাজার।