বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আগামী মাস, অর্থাৎ ডিসেম্বরে বাংলাদেশের বাজারে ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের দুটি নতুন মডেলের অফিস প্রিন্টার উন্মোচন করা হবে। জিএমই এই দুই মডেলের প্রিন্টার বিপণন করবে। এই দুটি মডেল হলো এপিওস প্রিন্ট সি থ্রি টোয়েন্টি ফাইভ ডি ডব্লিউ ও এপিওস সি থ্রি টোয়েন্টি ফাইভ জেড। এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের পাশাপাশি চীন ও জাপানে ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের ব্যবসা আছে, যার বাইরে এই অঞ্চলের মধ্যে বাংলাদেশেই প্রথম দুই মডেলের প্রিন্টার উন্মোচন করা হচ্ছে।

প্রাথমিক পর্যায়ে জিএমই এ ৪ আকারের প্রিন্টার দুটি বিপণন করবে। প্রিন্টার দুটি এই শ্রেণির প্রিন্টারের মধ্যে আকারে সবচেয়ে ছোট ও ওজনে হালকা। অফিস বা কর্মক্ষেত্রে সর্বোচ্চ প্রিন্টিং সুবিধা পেতে প্রিন্টার দুটিতে সর্বোত্তম মান নিশ্চিত করেছে ফুজিফিল্ম বিজনেস ইনোভেশন। ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের ভাইস প্রেসিডেন্ট কেন সুগিয়ামা বলেন, ‘বাংলাদেশে ফুজিফিল্ম বিজনেস ইনোভেশনের প্রিন্টার সরবরাহের জন্য জিএমইর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। এতে বাংলাদেশে আমাদের ব্যবসায়িক প্রক্রিয়া উন্নত হবে।’

১৯৬২ সালে জাপানে ‘ফুজি জেরক্স’ হিসেবে যাত্রা শুরুর পর থেকে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনে নেতৃত্ব দিয়ে আসছে ফুজি। দীর্ঘদিনের অভিজ্ঞতা ব্যবহার করে কোম্পানিটি পণ্যের মানোন্নয়ন করে যাচ্ছে। বিশ্ব মানের মাল্টি ফাংশন প্রিন্টার, প্রোডাকশন প্রিন্টার ও তথ্যপ্রযুক্তি সেবায় কোম্পানিটি গ্রাহকদের আস্থা অর্জন করেছে।

বাণিজ্য থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন