সুপারমম ডায়াপারের সঙ্গে হেলথ ইনস্যুরেন্স

কয়েক মাস আগে সন্তানের বাবা হয়েছেন মো. জাকির হোসাইন। তিনি বেসরকারি চাকরিজীবী। জাকির সাহেবের ভবিষ্যৎ পরিকল্পনা, চিন্তাভাবনা—সবকিছুই তাঁর সন্তানকে ঘিরে। সন্তানের স্বাস্থ্য নিয়ে তিনি খুব সতর্ক থাকেন।

একদিন সন্তানের জন্য ডায়াপার কিনতে গিয়ে একটি অফার তিনি লক্ষ করলেন। সুপারমম বেবি ডায়াপার তাদের প্যাকের সঙ্গে মাসিক হেলথ ইনস্যুরেন্স কভারেজ দিচ্ছে। তিনি অফারটি দেখে বেশ আগ্রহী হলেন। সাধারণত, ক্যাশব্যাক, ফ্রি, স্ক্র্যাচ কার্ড ইত্যাদি অফার দেখলেও ডায়াপারের সঙ্গে মাসিক ইনস্যুরেন্স কভারেজের মতো অফার এই প্রথম দেখলেন তিনি। তিনি সুপারমম বেবি ডায়াপারের প্যাকটি কিনলেন।

জাকির খুব সহজেই একটি এসএমএসের মাধ্যমে ইনস্যুরেন্সটি চালু করে ফেললেন। এরপর তিনি পড়ে দেখলেন, ইনস্যুরেন্সটি ২০ হাজার টাকার এবং চালু করার দিন থেকে ৩০ দিন পর্যন্ত এর মেয়াদ থাকবে। তিনি আরও একটি ব্যাপারে খুব খুশি হলেন যে ইনস্যুরেন্সটি শুধু সন্তানের জন্যই নয়, সন্তানের মা–বাবা উভয়ের জন্যই রয়েছে।

পরের সপ্তাহে জাকির সাহেবের সন্তানটি খুবই অসুস্থ হয়ে গেল। ঠান্ডার কারণে হাসপাতালে দুই দিন ভর্তিও রাখতে হলো। জাকির সাহেব বেশ দুশ্চিন্তায় পড়ে গেলেন। হঠাৎ তাঁর সুপারমম ডায়াপারের সেই মাসিক ইনস্যুরেন্সের কথা মনে পড়ল।  তিনি ফ্রি ফোনকলের (০৮০০০৮৮৮০০০) মাধ্যমে জানতে পারলেন, এসএমএসের মাধ্যমে পাওয়া একটি অনলাইন লিংকে তাঁকে কিছু প্রয়োজনীয় কাগজপত্র আপলোড দিতে হবে। তিনি কাগজপত্রগুলো যথাযথভাবে আপলোড করে দিলেন।

জাকির সাহেব অবাক হলেন এবং বেশ খুশিও হলেন যে তিনি টাকাটা সময়মতো এবং সহজেই পেলেন। এ জন্য তাঁকে কোনো টাকাও দিতে হয়নি। তাঁর কাছে কেউ কোনো টাকাও চায়নি। তাঁরা এই অফারে বেশ খুশি এবং সন্তুষ্ট। তিনি বললেন, সন্তানের স্বাস্থ্য ও মা-বাবার স্বাস্থ্য নিয়ে সবারই কাজ করা উচিত। এই অফারের ঝামেলাবিহীন প্রক্রিয়ারও প্রশংসা করলেন।