'অ্যান্টি স্লিপ টাইলস' এনেছে এক্স সিরামিকস

বিজ্ঞাপন

বাংলাদেশের টাইলস শিল্পের অন্যতম পথিকৃৎ এক্স সিরামিকস গ্রুপ ডিজিটাল উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে দেশে প্রথমবারের মতো ‘অ্যান্টি স্লিপ টাইলস’ বাজারে এনেছে। বয়োজ্যেষ্ঠ এবং শিশুদের নিরাপত্তার কথা ভেবে, এক্স সিরামিকস গ্রুপের গঠনমূলক রিসার্চ এবং ডেভেলপমেন্ট দল এই উদ্ভাবনী এবং বৈশিষ্ট্যপূর্ণ অ্যান্টি স্লিপ প্রযুক্তি উদ্ভাবন করেছে।

টাইলসটির সবচেয়ে ব্যতিক্রমধর্মী বৈশিষ্ট্য হলো, ভেজা জায়গাতেও পিছলে পড়ে যাওয়ার সম্ভাবনা খুবই কম। এই টাইলস এর মান এবং স্থায়িত্ব দীর্ঘ সময় ধরে মেঝে রাখে ময়লা এবং দাগমুক্ত। দেয়াল এবং মেঝের সামঞ্জস্য রেখে একজন ক্রেতা বাহারি নকশার মাঝ থেকে নিজের পছন্দমতো টাইলস বাছাই করতে পারবেন যা রান্নাঘর, বাথরুম বা বারান্দার সৌন্দর্য দ্বিগুণ করতে সহায়ক হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অ্যান্টি স্লিপ টাইলসের বিশেষ বৈশিষ্ট্যের দিকগুলো তুলে ধরেন এক্স সিরামিকস গ্রুপের ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) মোরশেদ আলম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পি. কে মেচু (আর অ্যান্ড ডি), শাহ্তুরুর রহমান (বিভাগীয় প্রধান, এক্স মনিকা), অরুপ নন্দী (বিভাগীয় প্রধান, এক্স মোনালিসা), আবু হাসান তালুকদার (বিভাগীয় প্রধান, এক্স অ্যালেক্সজান্ডার)।

মাহিন মাজহার, ম্যানেজিং ডিরেক্টর, এক্স ইনডেক্স কোম্পানিজ, বর্তমান সংকটময় সময় অনুধাবন করে সম্মানিত ক্রেতাদের সেবাদান কি করে আরও সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায় তা ব্যক্ত করে, সব সময় পাশে থাকার আশ্বাস দিয়ে বর্তমান পরিস্থিতি মোকাবিলা করার আহ্বান করেন। বিজ্ঞপ্তি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন