বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এডিসন আমোর

এডিসন আমোর প্রকৃতির সঙ্গে মিশিয়ে তৈরি করা এক নৈসর্গিক আবাসস্থল। হয়তো হতে পারে পড়ন্ত বিকেলে চা বা কফির পেয়ালা হাতে প্রিয় মানুষের পাশে বসে অতীতের দুরন্ত তারুণ্যে ফিরে যাওয়া, যেখান থেকে শুরু হয়েছিল নিজের মতো করে সাজানো একটি আপন আঙিনার স্বপ্ন। প্রিয় মানুষের হাত ধরে নতুন করে একই ছাদের নিচে বসবাসের সেই স্বপ্নপূরণে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় ৫০ শতাংশ খোলা জায়গায় নির্মিত হচ্ছে এডিসন আমোর। দক্ষিণের খোলা হাওয়া ও পেছনে লেক ভিউয়ের মনোরম পরিবেশ। সামনে ৫০ ফিট চওড়া রাস্তার পাশে মোট ২০ কাঠা জমির ওপর এই অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে আছে ৩৫টি অত্যাধুনিক অ্যাপার্টমেন্ট ও ৭০টি পার্কিং। প্রতিটি অ্যাপার্টমেন্টের আয়তন ২৫৫০ থেকে ২৯০০ বর্গফুট। ২০২৫ সালের জানুয়ারি মাসে বুঝে পাওয়া যাবে অ্যাপার্টমেন্টগুলো। এখানে থাকছে আন্তর্জাতিক মানের ইনফিনিটি সুইমিংপুল, গ্র্যান্ড রিসেপশন, গ্রিন ভিউ, জিমনেসিয়াম, ডাবল হাইট এন্ট্রি, জগিং ট্র্যাক, বাচ্চাদের খেলার জায়গা ও কমিউনিটি হল এরিয়া।

প্রজেক্ট ভিডিও: https://www.youtube.com/watch?v=T1EQ1U0mIAs&ab_channel=EdisonRealEstate

এডিসন আমোর সম্পর্কে আরও জানতে ক্লিক করুন: https://edisonrealestatebd.com/projects/edison_Amour

default-image

এডিসন সাউথ সেরেনেড

কোনো এক বসন্তের বিকেলে দক্ষিণমুখী বারান্দায় বসে বাসন্তী হাওয়ার সুবাস নিতে নিতে গল্প-আড্ডার আসর জমাতে কেমন লাগবে? চোখ বুজে এ দৃশ্য কল্পনা করলেও মন জুড়িয়ে যায়। আর এ অভিজ্ঞতা বাস্তবে নেওয়ার সুযোগ সৌভাগ্যের ব্যাপারই বটে। এডিসন সাউথ সেরেনেডের এ অভিজ্ঞতা হবে জীবন্ত ও বাস্তব। প্রজেক্টটি ডিজাইন করা হয়েছে প্রকৃতির স্নিগ্ধতা আর মন ও শরীরের প্রশান্তির কথা ভেবে। সুবিশাল এ প্রজেক্টে রয়েছে বিশ্বমানের সুযোগ-সুবিধা। ঢাকা শহরের প্রাণকেন্দ্র বসুন্ধরা আবাসিক এলাকায় নির্মিত হচ্ছে এডিসন সাউথ সেরেনেড। ৪০ ফিট সম্মুখ সড়কের সঙ্গে ২০ কাঠা জমির ওপর দাঁড়িয়ে আছে ৪৬টি অ্যাপার্টমেন্ট ও ৪৬টি পার্কিংসম্পন্ন অ্যাপার্টমেন্ট বিল্ডিং। প্রতিটি অ্যাপার্টমেন্টের আয়তন ২০৫২ থেকে ২০৯০ বর্গফুট। ২০২২ সালের অক্টোবরে হস্তান্তরযোগ্য অ্যাপার্টমেন্টগুলোতে থাকবে গ্র্যান্ড রিসেপশন, ডাবল হাইট লবি, গ্রিন ভিউ, জিমনেসিয়াম, কমিউনিটি হল এরিয়া, বাচ্চাদের খেলার জায়গা ও বারবিকিউ জোন।

প্রজেক্ট ভিডিও: https://www.youtube.com/watch?v=mpJE-ysN_0k&t=22s&ab_channel=EdisonRealEstate

এডিসন সাউথ সেরেনেড সম্পর্কে আরও জানতে ক্লিক করুন: https://edisonrealestatebd.com/projects/south-serenade

default-image

এডিসন এপ্রিকাস

দক্ষিণমুখী ভবনের বারান্দায় উড়ে আসা ঝিরঝিরে হাওয়া আর তার পেছনেই লেকের স্বচ্ছ জলের শান্ত ধারায় আসবে নিবিড় প্রশান্তি। এডিসন এপ্রিকাস নান্দনিক জীবনধারার পরিপূরক নাম, যেখানে পাওয়া যাবে টেকসই ও গুণগত মানের একটি নিশ্চিন্ত বাসস্থান। গ্রাহকের রুচির সঙ্গে সামঞ্জস্য রেখে যত্নসহকারে ডিজাইনকৃত এডিসন এপ্রিকাস আকর্ষণীয় স্থাপনার এক অনন্য নিদর্শন। আধুনিক সুযোগ-সুবিধা আর প্রাকৃতিক শুদ্ধতার মেলবন্ধন জীবনকে করবে সাবলীল ও সুন্দর। প্রশস্ত রাস্তা আর সতেজ আলো-বাতাসের নিশ্চয়তায় বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এডিসন এপ্রিকাস ২০ কাঠা জমির ওপর নির্মিত হতে যাচ্ছে। সামনে দিয়ে চলে গেছে ৫০ ফিট চওড়া রাস্তা। ৩৫টি অ্যাপার্টমেন্টের সঙ্গে আছে ৭০টি পার্কিং। অ্যাপার্টমেন্টগুলোর আয়তন ২ হাজার ৩৩১ থেকে ৩ হাজার ১৯ বর্গফুট। ২০২৫ সালের জানুয়ারিতে হস্তান্তরযোগ্য অ্যাপার্টমেন্টগুলোতে থাকছে ইনফিনিটি সুইমিংপুল, গ্র্যান্ড রিসেপশন, মোবিলিটি র‍্যাম্প, গ্রিন ভিউ, জিমনেসিয়াম, ডাবল হাইট এন্ট্রি, বাচ্চাদের খেলার জায়গা, কমিউনিটি হল এরিয়া ও লেক ভিউ লবি।

প্রজেক্ট ভিডিও: https://www.youtube.com/watch?v=kw0syW4_0m0&t=23s&ab_channel=EdisonRealEstate

এডিসন এপ্রিকাস সম্পর্কে আরও জানতে ক্লিক করুন: https://edisonrealestatebd. com/projects/apricus

অভিজ্ঞ ও দক্ষ লোকবল দ্বারা পরিচালিত এডিসন রিয়েল এস্টেট প্রতিটি অ্যাপার্টমেন্ট সময়মতো বুঝিয়ে দেওয়ার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ।

অ্যাপার্টমেন্ট বুকিং ও বিস্তারিত জানতে ভিজিট করুন: https://edisonrealestatebd.com/ও কল করুন ০১৭৫৯৫৯৫৯৭৩ অথবা ০১৭৫৯৫৯৫৯৭৪

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন