ইউনিভার্সেল মেডিকেল ও সিঙ্গারস অ্যাসোসিয়েশনের করপোরেট স্বাস্থ্য চুক্তি

চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্ত্তী এবং সিঙ্গারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের আহ্বায়ক রেজওয়ানা চৌধুরী বন্যা ও যুগ্ম আহ্বায়ক কুমার বিশ্বজিৎ
ছবি: সংগৃহীত

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) ও সিঙ্গারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের মধ্যে দ্বিপক্ষীয় করপোরেট স্বাস্থ্য চুক্তি সম্পন্ন হয়েছে। আজ সোমবার গুলশানের একটি রেস্তোরাঁয় এ চুক্তি হয়।

চুক্তির আওতায় সিঙ্গারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সব সংগীত দলের সদস্য ও তাঁদের পরিবারের সদস্যরা এখন থেকে এ হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসাসেবা গ্রহণ করতে পারবেন। পাশাপাশি এক্সিকিউটিভ হেলথ চেকআপ, কার্ডিয়াক হেলথ চেকআপসহ অগ্রাধিকার ভিত্তিতে জরুরি স্বাস্থ্যসেবা পাবেন।

চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্ত্তী এবং সিঙ্গারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের আহ্বায়ক রেজওয়ানা চৌধুরী বন্যা ও যুগ্ম আহ্বায়ক কুমার বিশ্বজিৎ।

চুক্তিতে আরও স্বাক্ষর করেন সিঙ্গারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক হাসান আবিদুর রেজা, কার্যনির্বাহী সদস্য জয় শাহরিয়ার, কিশোর দাস এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এ কে এম সাহেদ হোসেন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-বিজনেস ডেভেলপমেন্ট মোস্তাফিজুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ-করপোরেট টিম কো-অর্ডিনেটর আমিনুল ইসলাম ও ফ্যাক্টর থ্রি সল্যুশন্সের সিইও সাহেদ হোসেন।