চট্টগ্রামে প্রথম কন্ডোমিনিয়াম টুইন টাওয়ার

বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো লাক্সারি গেটেড কন্ডোমিনিয়াম টুইন টাওয়ার নিয়ে এল রিয়েল এস্টেট শিল্পের স্যানমার প্রপার্টিজ, যা স্যানমার অরচার্ড গার্ডেন নামে পরিচিত। এই টুইন টাওয়ারে থাকছে সিঙ্গাপুর–মালয়েশিয়ার মতো এক ছাদের নিচে নাগরিক জীবনের সবকিছু।

চট্টগ্রাম শহরের জাকির হোসেন রোডসংলগ্ন পশ্চিম খুলশীর ইয়াকুব ফিউচার পার্কে টুইন টাওয়ার রেসিডেন্সিয়াল প্রজেক্ট স্যানমার অরচার্ড গার্ডেনের যাত্রা শুরু হয়েছে। এই কন্ডোমিনিয়াম টুইন টাওয়ার ১০৫ কাঠা জমির ওপর গড়ে উঠছে বিশাল দুই ভবনের সমন্বয়ে। এতে থাকছে ২৬০টি অ্যাপার্টমেন্ট। গ্রাহকদের কাছে অ্যাপার্টমেন্ট হস্তান্তর করা হবে ২০২৭ সালে।

সিঙ্গাপুর, মালয়েশিয়াসহ বিভিন্ন দেশে কন্ডোমিনিয়াম জনপ্রিয়। সেখানে বিভিন্ন ক্যাটাগরির কন্ডোমিনিয়াম গড়ে উঠেছে। কন্ডোমিনিয়াম প্রকল্পে শিশুদের খেলার মাঠ, হাঁটার জায়গা, সুইমিং পুলসহ বিভিন্ন সুযোগ-সুবিধা থাকে। এ ছাড়া ব্যায়ামাগার, পারিবারিক ও সামাজিক অনুষ্ঠান আয়োজনের জায়গা, এটিএম বুথ, ফার্মেসি, নিত্যপণ্যের দোকান ইত্যাদি সুবিধা নিয়ে মূলত একটি কন্ডোমিনিয়াম গড়ে তোলা হয়, যা মানুষকে একটি সমাজে বসবাস করার সুযোগ তৈরি করে দেয়। নাগরিকের প্রয়োজন অনুযায়ী যেসব সুযোগ-সুবিধা দরকার, সবকিছু কন্ডোমিনিয়ামে থাকে। বিশ্বের বিভিন্ন দেশের মানুষ কন্ডোমিনিয়াম প্রকল্পে স্বাচ্ছন্দ্যে বসবাস করছেন। কন্ডোমিনিয়ামে একসঙ্গে অনেক পরিবার বসবাস করে, যা বসবাসের জন্য খুবই ভালো। এ ধরনের আবাসন প্রকল্পে নাগরিক জীবনের সব সুযোগ-সুবিধা থাকে।

প্রকৃতির পরম যত্নের মতোই অনন্য সবুজের মধ্যে ইউনিক লাইফস্টাইল প্রজেক্ট। এর প্রতিটি অ্যাপার্টমেন্ট সবচেয়ে আধুনিক ডিজাইন ও নান্দনিক ফিটিংসে তৈরি। ২, ৩ ও ৪ বেডরুমের সাউথ ফেসিং সিঙ্গেল অ্যাপার্টমেন্ট ও ডুপ্লেক্স, এক্সক্লুসিভ পেন্টহাউস ও আনপ্যারালালড ক্লাব হাউসের সমন্বয়ে স্যানমার অরচার্ড গার্ডেন। প্রজেক্টটির অন্যতম আকর্ষণ গ্র্যান্ড এন্ট্রি ও লবি। একই সঙ্গে সকাল-বিকেল জগিং, ফ্যামিলি কিংবা গেস্টের সঙ্গে সুন্দর সময় কাটানোর বড় পরিসরের সবুজ বাগান। স্কাইলাউঞ্জ, রুফটপ রেস্টুরেন্ট, ক্যাফে, জিম, স্পা ও সুইমিং পুলের সঙ্গে ২০ তলা ভবনের ছাদ থেকে অপরূপ চট্টগ্রাম উপভোগ করতে পারেন সব সময়।

নাগরিক সুযোগ-সুবিধার পূর্ণতা নিয়ে গড়ে উঠছে প্রজেক্টটি। বিশেষ করে নিত্যপ্রয়োজনীয় সব ধরনের আয়োজন থাকছে সব সময়। আর ডক্টরস চেম্বার, গেমিং জোন, ইবাদতখানাসহ স্যানমার অরচার্ড গার্ডেনের অ্যামেনিটিজ ও ফ্যাসিলিটিজ নগরবাসীর মধ্যে একেবারেই নতুন অভিজ্ঞতার সঞ্চার করবে।

৬ জানুয়ারি ব্যতিক্রমী ও নান্দনিক ডিজাইনের চমৎকার টুইন টাওয়ার স্যানমার অরচার্ড গার্ডেনের যাত্রা শুরুর আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে স্যানম্যার প্রপার্টিজ কর্তৃপক্ষ জানায়, ব্যতিক্রমী ও নান্দনিক ডিজাইনের চমৎকার টুইন টাওয়ার নিয়ে সম্পূর্ণ রেসিডেন্সিয়াল প্রজেক্ট স্যানমার অরচার্ড গার্ডেনের যাত্রা শুরু হয়েছে। স্বপ্নের নীড় খুঁজে পাওয়া যাবে স্যানমার অরচার্ড গার্ডেনে। প্রকৃতির পরম যত্নের মতোই অনন্য সবুজের মধ্যে স্যানমার অরচার্ড গার্ডেনের প্রতিটি অ্যাপার্টমেন্ট সবচেয়ে আধুনিক ডিজাইন ও নান্দনিক ফিটিংসে তৈরি হচ্ছে।’

লাক্সারি গেটেড কন্ডোমিনিয়াম টুইন টাওয়ার বিষয়ে নগর–পরিকল্পনাবিদেরা বলেন, কম জায়গায় বেশি মানুষের আবাসন নিশ্চিত সম্ভব বলে বিভিন্ন দেশে কন্ডোমিনিয়াম অনেক জনপ্রিয়। কন্ডোমিনিয়ামে খেলার মাঠ, হাঁটার জায়গা, ইবাদতখানা, পারিবারিক ও সামাজিক অনুষ্ঠান আয়োজনের জায়গা, এটিএম বুথ, ফার্মেসি, নিত্যপণ্যের দোকান ইত্যাদি সুবিধা থাকে, যা মানুষকে একটি সমাজে বসবাস করার সুযোগ তৈরি করে দেয়।

তাই আর দেরি না করে নাগরিক জীবনের সব সুযোগ এক ছাদের নিচে পেতে যোগাযোগ করুন স্যানমার প্রপার্টিজের সঙ্গে। আজই আপনার পছন্দের অ্যাপার্টমেন্টের বুকিং দিন। গ্রাহকদের জন্য থাকছে এককালীন ক্রয়ে নগদ ছাড়। থাকছে সহজ কিস্তিতে ক্রয়ের সুযোগ।