বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে টেকনো মোবাইল। এর আওতায় টেকনোর স্মার্টফোন ক্যামন ১৬-এর দাম ২ হাজার টাকা কমেছে। আগে এই মডেলের ফোনটির দাম ছিল ১৬ হাজার ৯৯০ টাকা। সেটি এখন ১৪ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের টেকনো ক্যামন ১৬ ফোনে অপারেটিং সিস্টেম হচ্ছে অ্যান্ড্রয়েড ১০। এ ছাড়া এতে ১৮ ওয়াট ফ্ল্যাশ চার্জিংয়ের সঙ্গে থাকছে ৫০০০ এমএএইচের ব্যাটারি। ছবি তোলার জন্যও আছে বিশেষ ক্যামেরা। ৪৮ মেগাপিক্সেলের কোয়াড এআই রিয়ার ক্যামেরার সঙ্গে আছে একটি ২ মেগাপিক্সেল ডেপ্থ কন্ট্রোল লেন্স, একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা ম্যাক্রো শট লেন্স ও পেন্টা ফ্ল্যাশসহ এআই লেন্স। এর সামনে আছে ডুয়েল ফ্ল্যাশসহ ১৬ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা।

বিজ্ঞাপন
default-image

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, টেকনো ক্যামন ১৬-এর অন্যতম আকর্ষণীয় দিক হলো এর প্রসেসর-হেলিও জি-৭০ গেমিং প্রসেসর। এর সঙ্গে আছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ব্যাপারটা হলো, এই র‌্যাম ও স্টোরেজের কারণে ছবি তোলা, নেটওয়ার্কিং, গেমিংসহ এর সামগ্রিক পারফরম্যান্স প্রায় ১১ শতাংশ বৃদ্ধি পেয়েছে।
শুধু একটি সেটই নয়, এই অফারের আওতায় স্পার্ক ৬ (৪ জিবি+১২৮ জিবি) ১২ হাজার ৪৯০ টাকা, স্পার্ক ৬ এয়ার (৩ জিবি+৬৪ জিবি) ৯ হাজার ৯০০ টাকায় ও স্পার্ক ৫ প্রো (৪ জিবি+৬৪ জিবি) ১০ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এই অফার স্টক শেষ না হওয়া পর্যন্ত চলবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
এ প্রসঙ্গে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী রেজোয়ানুল হক বলেন, ‘বাংলাদেশে টেকনো ভক্তদের জন্য নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ছাড় দিতে পেরে আমরা আনন্দিত। গ্রাহকদের ভালো মানের স্মার্টফোন পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমরা কাজ করছি। নতুন বছরে আমাদের এই উদ্যোগ উন্নত বৈশিষ্ট্যের স্মার্টফোন আরও সহজলভ্য করতে সহায়তা করবে।’

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন