বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এই আর্থিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম বলেন, ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রযুক্তিগত সক্ষমতা উন্নয়নে সিটি ব্যাংকের এই অনুদান বিদ্যমান কাঠামোর উন্নয়ন ঘটাবে এবং মহানগরের সার্বিক নিরাপত্তা জোরদার করবে। ভবিষ্যতে সিটি ব্যাংককে নিয়ে ডিএমপি রাষ্ট্র ও সমাজের উন্নয়নের জন্য আরও কাজ করবে। সিটি ব্যাংকের এই সহযোগিতার জন্য ব্যাংকের পরিচালনা পর্ষদকে তিনি ধন্যবাদ জানান।

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, ‘সমাজের কল্যাণে সিটি ব্যাংক সব সময় জনসেবামূলক কাজ করে থাকে। ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রযুক্তিগত সক্ষমতা উন্নয়নে এই অনুদান দিতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতেও আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।’

এ সময় সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মো. মাহবুবুর রহমান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার ড. এ এফ এম মাসুম, অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার, যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করপোরেট সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন