ডিবিএল সিরামিকস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

ডিবিএল সিরামিকসের বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে গাজীপুরের একটি রিসোর্টে
ছবি: বিজ্ঞপ্তি

‘শ্রেষ্ঠত্বের পথে অবিরাম’ স্লোগানে ডিবিএল সিরামিকসের বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি গাজীপুরের একটি রিসোর্টে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে অংশ নিয়েছেন সারা দেশ থেকে আসা ডিবিএল সিরামিকসের ডিলাররা। কনফারেন্সের দিনব্যাপী বর্ণিল আয়োজনে নানা কার্যক্রমে অংশ নেন ডিবিএল সিরামিকের ডিলার ও সহকর্মীরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের ডিএমডি এম এ কাদের, ডিবিএল সিরামিকসের জিএম মোহাম্মদ বায়েজিদ বাশার এবং হেড অব সেলস এম আবু হাসিব রন। বিজনেস কনফারেন্সে ডিবিএল গ্রুপ ও ডিবিএল সিরামিকসের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য দেন। অনুষ্ঠানে ডিবিএল সিরামিকসের বিজনেস পার্টনারদের সেরা পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের ডিএমডি এম এ কাদের বলেন, ‘ডিবিএল গ্রুপ সূচনালগ্ন থেকেই দেশের আর্থসামাজিক উন্নয়নে কাজ করে চলেছে। ডিবিএল সিরামিকস তারই একটি প্রয়াস। ডিবিএল সিরামিকসের স্টাইল, গুণমান, অ্যাডভান্সড টেকনোলোজি ও নির্ভরযোগ্য পারফরম্যান্স মানুষের আস্থা অর্জন করেছে। এই অনুপ্রেরণা নিয়েই সব সময়ের মতো আগামী দিনগুলোতেও ডিবিএল সিরামিকস সুনাম ও গৌরবের সঙ্গে এগিয়ে যাবে।

ডিবিএল সিরামিকসের জিএম মোহাম্মদ বায়েজিদ বাশার ডিলারদের উদ্দেশে বলেন, ‘এবারের স্লোগান, “শ্রেষ্ঠত্বের পথে অবিরাম”। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, আপনারা এখন সবাই যেভাবে শ্রেষ্ঠত্বের পথে অবিচল আছেন, সেভাবে আগামী দিনেও থাকবেন। ডিবিএল সিরামিকসের প্রতি আপনাদের অগাধ আস্থা ও ভালোবাসা তারই প্রমাণ। আপনারাই আমাদের মূল চালিকা শক্তি। বিজ্ঞপ্তি