ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২-এ ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের অংশগ্রহণ

রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২৩-২৫ জুন ২০২২–এ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২। দেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মোটরস এই শোতে ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল নিয়ে অংশগ্রহণ করছে। ফোটন বিশ্বের সবচেয়ে বেশি বিক্রীত কমার্শিয়াল ভেহিক্যাল ব্র্যান্ড। বাংলাদেশে এসিআই মোটরস, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের একমাত্র পরিবেশক।

ফোটন সমগ্র বিশ্বের ১০০টির অধিক দেশে ইতিমধ্যে ১ কোটির বেশি কমার্শিয়াল ভেহিক্যাল বিক্রি করেছে। এসিআই মোটরস, কৃষি যন্ত্রপাতি, কনস্ট্রাকশন ইকুইপমেন্ট, মোটরসাইকেল ব্যবসায় বিক্রয়োত্তর সেবা এবং গ্রাহক সন্তুষ্টিতে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের ক্ষেত্রেও প্রতিষ্ঠানটি সর্বাধিক গ্রাহক সন্তুষ্টি অর্জনে বদ্ধপরিকর।

এসিআই মোটরস মেলায় প্রদর্শন করেছে ফোটনের বিভিন্ন কমার্শিয়াল ভেহিক্যাল, যার মধ্যে রয়েছে ১ টন টিএম, ১.২ টন টিএম প্লাস, ১.৫ টন, ৩.৫ টন পিকআপ, অ্যাম্বুলেন্স ও মিনিবাস।

এসিআই মোটরসের সার্ভিস অ্যান্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার আসিফ উদ্দিনের উপস্থিতিতে ব্র্যান্ড নিউ ১.২ টন টিএম প্লাস লঞ্চ করা হয়। তার সঙ্গে জ্যাক, কান্ট্রি ম্যানেজার, ফোটন মোটর গ্রুপ, এসিআই মোটরসের উচ্চপদস্থ কর্মকর্তা, গ্রাহক ও শুভানুধ্যায়ীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ফোটন এবং এসিআই মোটরসের কর্মকর্তারা জানান, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালে নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি এবং এসিআই মোটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়োত্তর সেবা, যন্ত্রাংশের সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।